কোন এক বসন্তে
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ ০১-০৫-২০২৪

কোন এক বসন্তে
কোকিল হয়ে এসেছিলে,
বেসেছিলে ভালো বাসন্তি রং এ রাঙ্গীয়ে
তোমার মিষ্টি হাসির ছলে।
সেই মুখ সেই হাসি
আজও পিছু ডাকে,
ছিলে এই হৃদয় জুড়ে
জানিনা হারিয়েছ কোন ফাকে।
হৃদয়ের সবটুকু যায়গা জুড়ে
ছিল তোমার ভালোবাসা,
আসবেনা জানি ফিরে আর
বুক বাধি নিয়ে নতুন আশা।
তোমার আশায় আমার
কেটেছে অনেকটা বছর,
তোমার আশায় আজও আছি
তবু কাটছেনা মিথ্যে ঘোর।
চাইছি না আর
চাইব না আর
নিতেও চাই না ছলনা,
না চাইতেই দিয়েছে যে আমায়
এক পৃথিবী যন্ত্রনা।
অনেক হয়েছে ভালোবাসা
অনেক বেদেছি বুকে নতুন আশা
বসন্ত ও পেরিয়েছি ঢের,
দুঃখটা না হয় আমারি থাক
তবু ভালোবাসায় না থাকুক কোন জের।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।